CANARA BANK RECRUITMENT 2023 || ক্যানাড়া ব্যাঙ্কে কর্মী নিয়োগ 2023


 


ক্যানড়াব্যাঙ্ক ফ্যাক্টরস লিমিটেড একটি চুক্তির ভিত্তিতে আইনি অফিসার পদের জন্য আমন্ত্রিত আবেদনগুলির একটি সহায়ক সংস্থা৷ কানারা ব্যাঙ্ক নিয়োগ 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, শুধুমাত্র 01 টি শূন্যপদ রয়েছে। নিয়োগ 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীর আইনে স্নাতক ডিগ্রি (LLB/LLM) থাকতে হবে এবং বার কাউন্সিলে একজন অ্যাডভোকেট হিসেবে নথিভুক্ত হতে হবে। নিয়োগ 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, বয়স 01.01.2023 অনুযায়ী 21 থেকে 35 বছরের মধ্যে হওয়া উচিত। SC/ST প্রার্থীদের জন্য 5 বছর এবং OBC প্রার্থীদের জন্য 3 বছর বয়সের ঊর্ধ্ব সীমাতে শিথিলকরণ গ্রহণযোগ্য।


 2023 সালের অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, যোগ্য প্রার্থীকে মাসিক বেতন দেওয়া হবে প্রতি মাসে 45800 টাকা। নিয়োগ 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, চুক্তির ভিত্তিতে আইনি অফিসার পদের জন্য আবেদনগুলি যোগ্যতা, অভিজ্ঞতা, উপযুক্ততা/ থাকার জায়গার ভিত্তিতে শর্টলিস্ট করা হবে এবং বাছাই করা প্রার্থীদের শুধুমাত্র কল লেটার এবং/অথবা সাক্ষাত্কারের জন্য ডাকা হবে। ই-মেইল সাক্ষাৎকারটি বেঙ্গালুরুতে আমাদের নিবন্ধিত অফিসে অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকারের চিঠি/মেল শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের পাঠানো হবে।




 কানারা ব্যাঙ্ক নিয়োগের বয়স 2023:

 Canara Bank Recruitment 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, বয়স 01.01.2023 অনুযায়ী 21 থেকে 35 বছরের মধ্যে হওয়া উচিত। SC/ST প্রার্থীদের জন্য 5 বছর এবং OBC প্রার্থীদের জন্য 3 বছর বয়সের ঊর্ধ্ব সীমাতে শিথিলকরণ গ্রহণযোগ্য


 কানারা ব্যাঙ্ক নিয়োগ 2023-এর জন্য যোগ্যতা:

 Canara Bank Recruitment 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীর আইনে স্নাতক ডিগ্রি থাকতে হবে (LLB/LLM) এবং বার কাউন্সিলে অ্যাডভোকেট হিসেবে নথিভুক্ত হতে হবে।


 কানারা ব্যাঙ্ক নিয়োগ 2023-এর জন্য নির্বাচন প্রক্রিয়া:

 Canara Bank Recruitment 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, চুক্তির ভিত্তিতে আইনি অফিসার পদের জন্য আবেদনগুলি যোগ্যতা, অভিজ্ঞতা, উপযুক্ততা/ থাকার জায়গার উপর ভিত্তি করে সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হবে এবং সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের শুধুমাত্র কল লেটারের মাধ্যমে সাক্ষাত্কারের জন্য ডাকা হবে। / অথবা ই-মেইল। সাক্ষাৎকারটি বেঙ্গালুরুতে আমাদের নিবন্ধিত অফিসে অনুষ্ঠিত হবে। ইন্টারভিউ লেটার/মেল শুধুমাত্র বাছাই করা প্রার্থীদের পাঠানো হবে।


 কানারা ব্যাঙ্ক নিয়োগ 2023-এর জন্য কীভাবে আবেদন করবেন:

 Canara Bank Recruitment 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীরা কোম্পানির ওয়েবসাইট WWW.CANBANKFACTORS.COM থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারেন। আবেদনপত্রটি যথাযথভাবে পূরণ করা এবং প্রার্থীর স্বাক্ষরিত ফি এর জন্য প্রযোজ্য ডিমান্ড ড্রাফ্ট সহ


  নিম্নলিখিত ঠিকানায় জমা দেওয়া হয়েছে:


 সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো

 ক্যানব্যাঙ্ক ফ্যাক্টরস লি

 নং 67/1, কনকপুরা মেইন রোড

 (লালবাগ পশ্চিম গেটের কাছে)

 বাসবনগুড়ি

 বেঙ্গালুরু - 560 004


 যথাযথভাবে পূরণ করা আবেদনগুলি আমাদের নিবন্ধিত অফিস, বেঙ্গালুরুতে 17.02.2023 তারিখে বা তার আগে 5.30 PM এর আগে উল্লিখিত ঠিকানায় পৌঁছাতে হবে, যথাযথভাবে খাম/কভার এবং প্রাপ্ত আবেদনের উপর "চুক্তির ভিত্তিতে আইনী কর্মকর্তার পদের জন্য আবেদন" শীর্ষক লেখা। উপরোক্ত তারিখ/সময়ের পরে গ্রহণযোগ্য/বিনোদন করা হবে না।


Official notice -Click here 🔴

Comments

Popular posts from this blog

শারদীয়া সংখ্যা ১৪৩০ || সম্পাদকীয় ও সূচিপত্র || World Sahitya Adda Sarod sonkha 1430

TATA Steel Job Recruitment 2024 || টাটা স্টিল কোম্পানিতে নতুন করে 6000 শূন্যপদে কর্মী নিয়োগ || TATA company job

মাধ্যমিক পাশেই ভালো মাইনের চাকরি,জলের ট্যাঙ্কি দেখাশোনার স্থায়ী কাজ || Jal Jeevan Mission Registration 2024