হলদিয়ার কারখানায় কর্মী নিয়োগ || Haldia Industry Recruitment 2023


 



 রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। হলদিয়ার একাধিক শিল্পসংস্থায় বিভিন্ন শূন্যপদে চুক্তিভিত্তিতে ৮৮ জন স্কিলড, আনস্কিলড শ্রমিক নেওয়া হচ্ছে। ইতিমধ্যে এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে হলদিয়ার জব পোর্টালে (Haldia Job Vacancy)। আপনাদের সুবিধের জন্য একলপ্তে একাধিক সংস্থার নিয়োগের বিস্তারিত তথ্য তুলে ধরেছি একটি প্রতিবেদনের মধ্যে দিয়েই। টেকনিক্যাল ও নন-টেকনিক্যাল নানান কাজের জন্য এই নিয়োগ হচ্ছে। আপনারা নিজেদের পছন্দ মতো কাজে অনলাইন বা অফলাইনে আবেদন করতে পারেন।

তাই বর্তমানে যেসমস্ত চাকরি প্রার্থী সরকারি চাকরির জন্য অপেক্ষা করছেন তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। কোন কোন পদে নিয়োগ করা হবে, মাসিক বেতন কত দেওয়া হবে, বয়সসীমা কত থাকতে হবে, শিক্ষাগত যোগ্যতা কি লাগবে এবং কিভাবে আবেদন করতে হবে তা নিচে থেকে পরপর জেনে নেব।




১। কাজের সাইট – HALDIA PETROCHEMICALS LTD.


নিয়োগকারী সংস্থা – MM AQUA TECHNOLOGIES LTD.

কাজের নাম – স্কিলড ওয়ার্কার ফর কুলিং টাওয়ার জব

শূন্যপদ – ২০টি

শিক্ষা – অষ্টম থেকে দশম শ্রেণী উত্তীর্ণ হলে আবেদন করা যাবে

অভিজ্ঞতা – কমপক্ষ্যে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার

বয়স – ৫০ বছরের নীচে

কাজের শ্রেণী – চুক্তিভিত্তিক

আবেদনের শেষ দিন – ৮ ফেব্রুয়ারী, ২০২৩ বেলা ২টো পর্যন্ত অফলাইনে আবেদন নেওয়া হবে। রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদন জমা করা যাবে।

এই কাজের অফিশিয়াল নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে এবং কাজটির সম্পর্কে বিস্তারিত জানতে MM AQUA TECHNOLOGIES LTD. JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।


২। কাজের সাইট – Hiranmaye Energy Limited


নিয়োগকারী সংস্থা – D.B. CONSTRUCTION

কাজের নাম – আনস্কিলড লেবার

শূন্যপদ – ২৮টি

শিক্ষা – শিক্ষাগত যোগ্যতা বা কোনও টেকনিক্যাল জ্ঞান প্রয়োজন নেই। অনভিজ্ঞরাও আবেদন করতে পারেন।

আবেদন কারী – পুরুষ/ মহিলা উভয়েই এই কাজের জন্য আবেদন করতে পারেন

বয়স – ২০ থেকে ৫৫ বছর

কাজের শ্রেণী – চুক্তিভিত্তিক

আবেদনের শেষ দিন – ৯ ফেব্রুয়ারী, ২০২৩ বেলা ২টো পর্যন্ত অফলাইনে আবেদন নেওয়া হবে। রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদন জমা করা যাবে।

এই কাজের অফিশিয়াল নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে এবং কাজটির সম্পর্কে বিস্তারিত জানতে D.B. CONSTRUCTION JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।

৩। কাজের সাইট – IOCL, Haldia


নিয়োগকারী সংস্থা – SANTRA ENTERPRISE

কাজের নাম – আনস্কিলড

শূন্যপদ – ২৪টি

শিক্ষা – কমপক্ষ্যে মাধ্যমিক পাশ, কোনও টেকনিক্যাল জ্ঞান প্রয়োজন নেই। অনভিজ্ঞরাও আবেদন করতে পারেন।

বয়স – ৩০ বছর বয়সের মধ্যে

কাজের শ্রেণী – চুক্তিভিত্তিক

আবেদনের শেষ দিন – ১০ ফেব্রুয়ারী, ২০২৩ বেলা ২.৩০টা পর্যন্ত অফলাইনে আবেদন নেওয়া হবে। রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদন জমা করা যাবে।

এই কাজের অফিশিয়াল নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে এবং কাজটির সম্পর্কে বিস্তারিত জানতে SANTRA ENTERPRISE JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।

৪। কাজের সাইট – CHLORIDE METALS LTD.


নিয়োগকারী সংস্থা – MIDNAPUR PLASTIC INDUSTRY PVT LTD

কাজের নাম – অপারেটর (FORKLIFT & HYDRA)

শূন্যপদ – ০৩টি

শিক্ষা – কমপক্ষ্যে মাধ্যমিক পাশ, সেই সঙ্গে কমপক্ষ্যে ৩ বছর হেভি ভেহিক্যাল ড্রাইভিংয়ের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

বয়স – ২৩ থেকে ২৮ বছর বয়সের মধ্যে

কাজের শ্রেণী – চুক্তিভিত্তিক

আবেদনের শেষ দিন – ১০ ফেব্রুয়ারী, ২০২৩ বেলা ২.৩০টা পর্যন্ত অফলাইনে আবেদন নেওয়া হবে। রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদন জমা করা যাবে।

এই কাজের অফিশিয়াল নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে এবং কাজটির সম্পর্কে বিস্তারিত জানতে MIDNAPUR PLASTIC INDUSTRY PVT LTD JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।

৫। কাজের সাইট – WEST BENGAL WASTE MANAGEMENT LTD, HALDIA


নিয়োগকারী সংস্থা – ARCON UDYOG


কাজের নাম – EPOXY PAINTER, শূন্যপদ – ০৫টি, টেকনিক্যাল নলেজ – সার্টিফিকেট, শিক্ষাগত যোগ্যতা – প্রয়োজন নেই, অভিজ্ঞতা – কমপক্ষ্যে ৪ বছর কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার, বয়স – ২৩ থেকে ৪৫ বছর, কাজের শ্রেণী – চুক্তিভিত্তিক

কাজের নাম – FITTER (SHEET), শূন্যপদ – ০৩টি, টেকনিক্যাল নলেজ – সার্টিফিকেট, শিক্ষাগত যোগ্যতা – প্রয়োজন নেই, অভিজ্ঞতা – কমপক্ষ্যে ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার, বয়স – ২৩ থেকে ৪৫ বছর, কাজের শ্রেণী – চুক্তিভিত্তিক

কাজের নাম – FABRICATOR (STRUC), শূন্যপদ – ০১টি, টেকনিক্যাল নলেজ – সার্টিফিকেট, শিক্ষাগত যোগ্যতা – কমপক্ষ্যে মাধ্যমিক পাশ, অভিজ্ঞতা – কমপক্ষ্যে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার, বয়স – ২৩ থেকে ৪৫ বছর, কাজের শ্রেণী – চুক্তিভিত্তিক

এই সমস্ত কাজে আবেদনের শেষ দিন – ৯ ফেব্রুয়ারী, ২০২৩ বেলা ৩টে পর্যন্ত অফলাইনে আবেদন নেওয়া হবে। রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদন জমা করা যাবে।


এই কাজের অফিশিয়াল নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে এবং কাজটির সম্পর্কে বিস্তারিত জানতে ARCON UDYOG JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।


৬। কাজের সাইট – CHLORIDE METALS LTD., HALDIA


নিয়োগকারী সংস্থা – M/s. NU INDIA CONSTRUCTION


কাজের নাম – HYDRA DRIVER LEAD CASTING PRODUCTION WORK, শূন্যপদ – ০১টি, প্রয়োজনীয় স্কিল – সেমি স্কিলড, শিক্ষাগত যোগ্যতা – মাধ্যমিক পাশ, অভিজ্ঞতা – কমপক্ষ্যে ২ বছর কোনও কারখানায় প্রোডাকশান/ হাইড্রা ড্রাইভার অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার, বয়স – ১৮ থেকে ৩৫ বছর, কাজের শ্রেণী – চুক্তিভিত্তিক

কাজের নাম – FORKLIFT DRIVER PRODUCTION WORKER FOR CASTING, শূন্যপদ – ০১টি, প্রয়োজনীয় স্কিল – সেমি স্কিলড, শিক্ষাগত যোগ্যতা – মাধ্যমিক পাশ, অভিজ্ঞতা – কমপক্ষ্যে ২ বছর কোনও কারখানায় প্রোডাকশান/ ফোর্কলিফট ড্রাইভার অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার, বয়স – ১৮ থেকে ৩৫ বছর, কাজের শ্রেণী – চুক্তিভিত্তিক

এই সমস্ত কাজে আবেদনের শেষ দিন – ৯ ফেব্রুয়ারী, ২০২৩ বেলা ২টো পর্যন্ত অফলাইনে আবেদন নেওয়া হবে। রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদন জমা করা যাবে।


এই কাজের অফিশিয়াল নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে এবং কাজটির সম্পর্কে বিস্তারিত জানতে M/s. NU INDIA CONSTRUCTION JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।


৭। কাজের সাইট – CHLORIDE METALS LTD., HALDIA


নিয়োগকারী সংস্থা – IMPERIAL CONSTRUCTION


কাজের নাম – LEAD CASTING PRODUCTION WORKER (FURNISH REFINERY), শূন্যপদ – ০১টি, প্রয়োজনীয় স্কিল – সেমি স্কিলড, শিক্ষাগত যোগ্যতা – মাধ্যমিক পাশ, অভিজ্ঞতা – কমপক্ষ্যে ১ বছর যে কোনও কারখানায় প্রোডাকশান/ কনস্ট্রাকশান সাইটে ৫০ ডিগ্রীর ওপর হাইট টেমপারেচারে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার, বয়স – ১৮ থেকে ৩৫ বছর, কাজের শ্রেণী – চুক্তিভিত্তিক

কাজের নাম – PRODUCTION WORK FOR CASTING (AS AND WHEN REQUIRED)-RELIVER, শূন্যপদ – ০১টি, প্রয়োজনীয় স্কিল – সেমি স্কিলড, শিক্ষাগত যোগ্যতা – অষ্টম শ্রেণী উত্তীর্ণ, অভিজ্ঞতা – কমপক্ষ্যে ১ বছর যে কোনও কারখানায় প্রোডাকশান/ কনস্ট্রাকশান সাইটে ৫০ ডিগ্রীর ওপর হাইট টেমপারেচারে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার, বয়স – ১৮ থেকে ৩৫ বছর, কাজের শ্রেণী – চুক্তিভিত্তিক

এই সমস্ত কাজে আবেদনের শেষ দিন – ৯ ফেব্রুয়ারী, ২০২৩ বেলা ২টো পর্যন্ত অফলাইনে আবেদন নেওয়া হবে। রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদন জমা করা যাবে।


এই কাজের অফিশিয়াল নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে এবং কাজটির সম্পর্কে বিস্তারিত জানতে IMPERIAL CONSTRUCTION JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।


কিভাবে অনলাইন ও অফলাইনে আবেদন করবেন, কিভাবেই বা রেজিষ্ট্রেশান করবেন সরকারী জব পোর্টালে দেখে নিন নীচে দেওয়া লিংকগুলিতে ক্লিক করে–অনলাইন রেজিষ্ট্রেশান (কিভাবে অনলাইন রেজিষ্ট্রেশান দেখতে এখানে ক্লিক করুন), অনলাইন প্রোফাইল আপডেট (কিভাবেই বা করবেন অনলাইনে প্রোফাইল আপডেট জানতে এই লিংক-এ ক্লিক করুন)।



অফলাইনে আবেদন করতে হবে নির্দিষ্ট ড্রপবক্সে। এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে দেওয়া রয়েছে। অফলাইনে আবেদনের পদ্ধতি ও নির্ধারিত ফর্ম (কোথায় কিভাবে অফলাইন আবেদন, এবং আবেদনের ফর্মটি পেতে এই লিংক-এ ক্লিক করুন)–এর লিংকগুলি আপনাদের জন্য দেওয়া হল।





Official from download -

Click here 🔴


Official notice -

Click here 🔴


Online registration link -

Click here 🔴

Comments

Popular posts from this blog

শারদীয়া সংখ্যা ১৪৩০ || সম্পাদকীয় ও সূচিপত্র || World Sahitya Adda Sarod sonkha 1430

TATA Steel Job Recruitment 2024 || টাটা স্টিল কোম্পানিতে নতুন করে 6000 শূন্যপদে কর্মী নিয়োগ || TATA company job

মাধ্যমিক পাশেই ভালো মাইনের চাকরি,জলের ট্যাঙ্কি দেখাশোনার স্থায়ী কাজ || Jal Jeevan Mission Registration 2024